Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

খুলনায় আরেক আসামি গ্রেফতার

সংস্কৃতি প্রতিমন্ত্রীর অনুষ্ঠানে পকেট কাটা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

খুলনার পাইকগাছায় গত ২ আগস্ট সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ কপিলমুনি বধ্যভূমি পরিদর্শনকালে পকেট কাটার আরেক আসামি গ্রেফতার হয়েছে। গতকাল সোমবার সকালে রূপসা থানার সহায়তায় পাইকগাছা থানার উপ-পুলিশ পরিদর্শক তাকবির হোসেন ও সুকান্ত কর্মকার তাকে আটক করে। গ্রেফতার ওই ব্যক্তি পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ধাওয়া গ্রামের চান্দুয়া সরদারেরর ছেলে ইসমাইল সরদার। মামলার তদন্ত কর্মকর্তা এসআই তাকবির হোসেন জানান, এর আগে ইসহাক শেখকে গ্রেফতারের পর তার স্বীকারোক্তিতে ইসমাইল সরদারকে রূপসা বাসস্ট্যান্ড এলাকার বড় বাড়ি খালপাড় ভাড়া বাসা থেকে গ্রেফতার করা হয়। সে ইসাক শেখের সাথে পকেট কাটার কথা স্বীকার করেছে।
পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান জানান, উন্নত প্রযুক্তি ব্যবহার করে পকেট কাটা সংঘবদ্ধ চক্রকে ধরা হয়েছে। তাদের সাথে যারা রয়েছে সবাইকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। গতকাল সোমবার দুপুরে উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে আটক ব্যক্তিকে জেলহাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ