Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

চ্যাম্পিয়ন বিজিবি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্মৃতি জাতীয় মার্শাল আর্টের সিনিয়র পুরুষ ও নারী দুই বিভাগেই চ্যাম্পিয়ন হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেশিয়ামে অনুষ্ঠিত চার দিনব্যাপী খেলায় তারা ১২টি স্বর্ণ, ছয়টি রুপা ও সাতটি ব্রোঞ্জ জিতে সেরা হয়। রানার্সআপ নারায়ণগঞ্জ জেলা জিতেছে ছয়টি করে স্বর্ণ ও রুপা এবং আটটি ব্রোঞ্জ। গাজীপুর সিটি কর্পোরেশন থেকে ১০ জন অংশগ্রহণ করে ৩টি স্বর্ণ, ২টি রৌপ্য এবং ১টি তাম্র পদক অর্জন করেছে। স্বর্ণ পদক বিজয়ী ৩ জন হচ্ছেন টংগীর হাজী সাইদ ল্যাবরেটরি স্কুলের আল ওয়াসি, শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সুমাইয়া আক্তার রিতু ও আই কে ইউ এর শিক্ষার্থী সাইদ আল ওমর।
খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী। এ সময় মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান মনি ও যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় বাংলাদেশ পুলিশ, বিজিবি, জেলা ক্রীড়া সংস্থা, সিটি কর্পোরেশন, বিভাগ ও আইকেইউ বাংলাদেশসহ সারাদেশ থেকে ৬০০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চ্যাম্পিয়ন বিজিবি
আরও পড়ুন