Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

দেশি স্কুটার্স চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব মহিলা থ্রি অন থ্রি বাস্কেটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে দেশি স্কুটার্স দল। সোমবার মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে তারা ১৪-৯ পয়েন্টে হারিয়ে শিরোপা জিতে নেয়। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ফেডারেশনের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মইনুল আহসান মঞ্জু। এ সময় সাধারণ সম্পাদক একে সরকার উপস্থিত ছিলেন। দিনব্যাপী টুর্নামেন্টে আটটি দল অংশ নেয়।
উশুর ক্যাম্প কক্সবাজারে
স্পোর্টস রিপোর্টার
চট্টগ্রামের পর এবার কক্সবাজারে শুরু হেেছ তৃণমূল পর্যায়ে উশু প্রশিক্ষণ ক্যাম্প। সোমবার কক্সবাজারের বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়াম জিন্যাশিয়ামে ২০ দিনব্যাপী এই ক্যাম্পের উদ্বোধন করেন জেলা প্রশাসক মামুনুর রশিদ। এ সময় ফেডারেশনের সাধারণ সম্পাদক দুলাল হোসেন উপস্থিত ছিলেন। জেলার ৩০ জন করে পুরুষ ও নারী ক্রীড়াবিদরা এই প্রশিক্ষণে অংশ নিচ্ছেন। যার মধ্যে ৪০ জন আদিবাসী রয়েছেন। প্রশিক্ষণ দিচ্ছেন জিয়াউল হক জিয়া। দুলাল বলেন, ‘আদিবাসীদের মধ্যে উশু ছড়িয়ে দিতেই আমাদের এই প্রশিক্ষণ কার্যক্রম।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশি স্কুটার্স চ্যাম্পিয়ন
আরও পড়ুন