Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪
শিরোনাম

জনতার হাতে আটক ‘ডলার প্রতারক’ ডিবির এএসআই

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ১০:৪৩ পিএম

দিনাজপুরের খানসামায় ডলার প্রতারণার সঙ্গে জড়িত একটি চক্রের মূল হোতা ডিবি পুলিশের এক এএসআইকে সহযোগীসহ আটক করে পুলিশে দিয়েছে সাধারণ মানুষ। উপজেলার পাকেরহাট কইনাডুবি ব্রিজ মোড়ে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ডিবির এএসআই শাহীন ইসলামকে আটক করে স্থানীয়রা। তিনি ঠাকুরগাঁও জেলা পুলিশে কর্মরত। এর আগে তিনি খানসামা থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

আটকের পর এএসআই শাহীন ও তার সহযোগী গোয়ালডিহি ইউনিয়নের শিমুলতলী এলাকার জয়নুল আবেদীনের বিরুদ্ধে দিনাজপুর সদর উপজেলার কমলপুর এলাকার আব্দুল হান্নান মামলা করেন।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্র জানায়, সোমবার সকালে উপজেলার পাকেরহাট কইনাডুবি ব্রিজ মোড়ে এএসআই শাহীনের কাছ থেকে ডলার কিনতে আসেন দুই যুবক। এ সময় তাদের কাছ থেকে টাকা নিয়ে প্রথমে ডলার দিতে গড়িমসি করলেও পরে জাল ডলারের নোট হাতে ধরিয়ে দেন শাহীন।

এ অবস্থায় প্রতারণার বিষয়টি বুঝতে পেরে চিৎকার শুরু করেন ওই দুই যুবক। পরে আশপাশের মানুষ এগিয়ে এসে পুলিশ পরিচয় দেয়া শাহীনকে আটক করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে পুলিশ।

খানসামা থানার ওসি চিত্তরঞ্জন রায় বলেন, ‘তাকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরে ভুক্তভোগী মামলা করেছেন। এই চক্রকে ধরতে তাদের আরও জিজ্ঞাসাবাদ শেষে জেলহাজতে পাঠানো হবে।

খানসামা থানার ওসি চিত্তরঞ্জন রায় বলেন, ‘তাকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরে ভুক্তভোগী মামলা করেছেন।’

জনতার হাতে আটক ডলার প্রতারক ডিবির এএসআই শাহীন বর্তমানে ঠাকুরগাঁও জেলা পুলিশে কর্মরত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ