Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

বঙ্গমাতা বাঙালির অহংকার, নারী সমাজের প্রেরণার উৎস - হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ১১:০৫ পিএম

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সবসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাহস, অনুপ্রেরণা ও শক্তি ছিলেন উল্লেখ করে বলেন, বাঙালির প্রতিটি আন্দোলন সংগ্রামে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব বঙ্গবন্ধুর পাশে থেকে তাকে পরামর্শ ও সহযোগিতা দিয়েছে। বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবনের কঠিন সংকট ও জটিল পরিস্থিতি এবং বিভিন্ন সমস্যায় বঙ্গমাতা সময়পোযোগী পরামর্শ দিয়ে সঠিক সিদ্ধান্ত গ্রহণে সহায়তা করেছেন। মহীয়সী নারী বেগম ফজিলাতুন্নেছা যার নামের সাথে মিশে আছে বাঙালির আবেগ আর ভালোবাসা। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বাঙালির অহংকার, নারী সমাজের প্রেরণার উৎস।

৮ আগষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে দিনাজপুর জেলা প্রশাসন আয়োজিত জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল, আর্থিক অনুদান ও সেলাই মেশিন বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম,পিপিএম(বার), অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলামসহ অন্যান্যরা।

এর আগে সকাল সাড়ে ৯টায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসন চত্বরে বঙ্গমাতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান হুইপ ইকবালুর রহিম এমপি, জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম,পিপিএম (বার)সহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা পরিষদ, শহর ও সদর উপজেলা আওয়ামীলীগ এবং অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুব লীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ, তাঁতী লীগসহ সামাজিক, সাংস্কৃতিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সংগঠন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ