Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

‘গ্রিস’ চলচ্চিত্রের অভিনেত্রী অলিভিয়া নিউটন-জন মারা গেছেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ৯:১২ এএম | আপডেট : ২:৩৭ পিএম, ৯ আগস্ট, ২০২২

ব্রিটিশ বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান গায়িকা এবং অভিনেত্রী অলিভিয়া নিউটন-জন ক্যালিফোর্নিয়াতে নিজ বাড়িতে মারা গেছেন। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের একটি পোস্টে এই খবরটি দেয়া হয়। তার বয়স হয়েছিল ৭৩ বছর।

সামাজিক মাধ্যমটির ওই পোস্টে বলা হয়েছে, "আজ সকালে দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় তার খামার বাড়িতে পরিবার এবং বন্ধু পরিবেষ্টিত অবস্থায় ডেম অলিভিয়া নিউটন-জন (৭৩) শান্তিপূর্ণভাবে মারা গেছেন।"

৭০-এর দশকের সাড়া জাগানো এই গায়িকা-অভিনেত্রী তার সুকণ্ঠ এবং সৌন্দর্য্যের জন্য পরিচিত ছিলেন। ১৯৭৮ সালে তিনি এবং জন ট্রাভোলটা অভিনীত 'গ্রিস' চলচ্চিত্রের বিপুল জনপ্রিয়তা তাকে রাতারাতি একজন সুপারস্টারে পরিণত করে।

১৯৪৮ সালে ইংল্যাণ্ডের কেমব্রিজে জন্ম নেয়া এই শিল্পী পরে অস্ট্রেলিয়া চলে যান। ৬০এর দশকে ব্রিটেনে তার গান ক্রমশ জনপ্রিয়তা পায়। ৭০ এর দশকে তার গানের জনপ্রিয়তা আমেরিকাতেও ছড়িয়ে পড়ে। গত প্রায় ৩০ বছর ধরে তিনি ক্যান্সারের চিকিৎসা নিচ্ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ