Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪
শিরোনাম

প্রতারকের সঙ্গে ফাঁস হওয়া ছবি নিয়ে জ্যাকলিনের আক্ষেপ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ১০:২৩ এএম

সময়টা ভালো যাচ্ছেনা বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের। অনেক দিন ধরেই সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকুলিনের। অবৈধ টাকার কারবারি সুকেশ বহু অপরাধে দোষী। তার সঙ্গেই অভিনেত্রী সম্পর্কে ছিলেন বলে জানা যায়। একই ইস্যুতে আবারও আলোচনায় উঠে এসেছেন এই অভিনেত্রী। তবে এবারের বিষয়টি খানিকটা ভিন্ন। জ্যাকলিন কিছুটা আক্ষেপ নিয়ে বললেন, ‘আমি কী দোষ করেছি?’

সম্প্রতি এক সাক্ষাৎকারে নেতিবাচক মন্তব্য নিয়ে মুখ খুললেন জ্যাকুলিন। তিনি বললেন, ‘মানুষ হিসেবে আমি চাই সবাই আমাকে পছন্দ করুক। খুব স্বাভাবিক একটা ব্যাপার। কেউ যদি আপনাকে পছন্দ না করেন তা হলে আপনার অস্বস্তি শুরু হয়। তবে বিদ্বেষ থাকলে সেটা জেনেবুঝে থাকা ভাল। আমি কী দোষ করেছি? কেউ জানেন? তারকাদের পান থেকে চুন খসলে দোষ হাজার গুণ হয়ে যায়। আমার প্রতি এত কঠোর হওয়ার কারণ জানতে চাই!’

উল্লেখ্য, সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি রুপির একটি মানি লন্ডারিং মামলা রয়েছে। এ ছাড়াও তিনি প্রতারণা করে কোটি কোটি রুপি হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ। এই মামলায় ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) একাধিকবার তলব করেছে জ্যাকুলিনকে। সুকেশ বর্তমানে জেলে রয়েছেন। যদিও জ্যাকুলিন দীর্ঘদিন ধরে বিষয়টি নিয়ে নীরব ছিলেন। তবু সুকেশের সঙ্গে তার ছবি ভাইরাল হয়েছিল।

কিছুদিন আগে জ্যাকুলিন অভিনীত ‘বিক্রান্ত রোনা’ সিনেমাটি মুক্তি পেয়েছে। সিনেমাটি ভালো ব্যবসাও করছে। বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে ‘সার্কাস’ সিনেমা। আর তার হাতে রয়েছে ‘রাম সেতু’ সিনেমার কাজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৬ সেপ্টেম্বর, ২০২২
৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ