Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

নেছারাবাদে দশম শ্রেনীর শিক্ষার্থীর লাশ উদ্ধার

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ১:১৬ পিএম

নেছারাবাদে হালিমা(১৬) নামে এক স্কুল ছাত্রীর গলায় ফাস লাগানো লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যার দিকে নিজের পিত্রালয় ঘর থেকে পুলিশ লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে পোষ্টমার্টেমের জন্য লাশটি পিরোজপুর মর্গে পাঠিয়েছেন। হালিমা উপজেলার জলাবাড়ী ইউনিয়নের কামারকাঠি গ্রামের আব্দুস সত্তার মিয়ার মেয়ে। মেয়েটি গ্রামের একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

স্থানীয় ইউপি সদস্য মো: নুরুল আমীন জানান, মাস খানেক পূর্বে হালিমা নিজের মতে বিয়ে করে স্বামীর সাথে ঢাকায় থাকত। গত তিনদিন পূর্বে সে স্বামীকে ছাড়া একা বাড়ীতে আসে। গতকাল পরিবারের অগোচরে সে নিজের গলার পরিহিত ওড়না পেচিয়ে পিত্রালয়ের ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করেছে। তিনি বলেন, পারিবারিক কলহের জের ধরে হালিমা আত্মহত্যা করেছে।

জলাবাড়ী ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম জানান, যতদূর জেনেছি মেয়েটি পারিবারিক কলহের জের ধরে বাবার ঘরে বসে আত্মহত্যা করেছে।

নেছারাবাদ থানার ওসি তদন্ত মো: সোলায়মান জানান,লাশটি রাতেই উদ্ধার করে মঙ্গলবার সকালে পোষ্টমার্টেমের জন্য পিরোজপুর পাঠানো হয়েছে। এ ব্যপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তবে তদন্ত ছাড়া মৃত্যুর কারন বলা যাবেনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ