Inqilab Logo

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

কাপ্তাইয়ে বস্তাবোঝাই স্যালাইন ব্যাগে চোলাইমদ ও অটোরিকশাসহ আটক ২

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ৩:২৪ পিএম

কাপ্তাই থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে পাচার কালে বস্তাবোঝাই মদ ও অটোরিকশাসহ দুই পাচারকারিকে আটক করেছে।
মঙ্গলবার (৯ আগষ্ট) ভোর ৪টা ৪০ মিনিটে উপজেলা সদর বড়ইছড়ি বাজার এলাকায় এ অভিযান করা হয়। অটোরিক্সার ইঞ্জিন বাক্সে লুকিয়ে ১২০ লিটার চোলাইমদ পাচারকালে কাপ্তাই থানার টহলরত পুলিশ উপ পরিদর্শক ( এসআই) ওমরা খানের নেতৃত্বে এএসআই মো. লিটন মিয়াসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা তল্লাশি চালায়। এসময় মো. ইয়াছিন (৩৫) ও পয়েল বড়ুয়া (৩৭) নামে দুই পাচারকারিকে আটক করা হয়।
আটককৃত ইয়াছিন চট্টগ্রাম জেলার কর্ণফুলী থানাধীন মৃত নুর মোহাম্মদের ছেলে এবং পয়েল বড়ুয়া রাঙ্গুনিয়া উপজেলার ইছামতি বড়ুয়া পাড়ার সুমন বড়ুয়ার ছেলে বলে জানান যায়। কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন(ওসি) জানান
পাচারের ব্যবহ্রত অটোরিক্সাটি জব্দ করা হলেও ওই গাড়ির চালক পালিয়ে যায়। এসময় গাড়িটি তল্লাশী করে ইঞ্জিনের কভারের ভিতরে ৩টি প্লাস্টিকের বস্তায় ৪০টি স্যালাইনের পেকেটে লুকানে প্রায় ১২০ লিটার চোলাই মদ জব্দ করা হয়।
আটককৃত আসামীদের বিরুদ্ধে কাপ্তাই থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।এবং রাঙামাটি আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মদসহ আটক

২৯ এপ্রিল, ২০২২
২৯ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ