Inqilab Logo

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

সখিপুরে চোরাই গাছের নিচে পড়ে একজনের মৃত্যু

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ৮:৩৯ পিএম

টাঙ্গাইলের সখিপুরে চোরাই কাঠ পাচার করার সময় অটোভ্যান উল্টে আলী হোসেন(৫০) নামে একজনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার(০৮আগষ্ট) সন্ধ্যায় উপজেলার বহুরিয়া ইউনিয়নের শেষ সীমানা ছলংগা দক্ষিনপাড়া এলাকায়।

এলাকাবাসী জানায়,আলী হোসেনের পিতা আব্দুস ছবুর অনেক পূর্বেই মৃত্যুবরণ করেছে। অতিকষ্টে সে দিনাতিপাত করতো। প্রায় ৭/৮ বছর যাবৎ ওই এলাকার কাঠ ব্যবসায়ী ইসমাইল,সিরাজের বৈধ-অবৈধ কাঠ অটোভ্যানে পরিবহন করতো আলী হোসেন। প্রতিদিনের মতো সোমবার সন্ধ্যায় মিনহাজের বাড়ির পাশের বনবিভাগের লোকজনের সাথে আঁতাত করে চোরাই কাঠ কর্তন করার পর অটোভ্যানে করে আলী হোসেন কাঠগুলো ফুলবাড়িয়া নিয়ে যাচ্ছিল। পথিমধ্যে অটোভ্যান উল্টে গেলে ভ্যানের নিচে পড়ে যায় আলী হোসেন।

মৃত আলী হোসেনের ছেলে জাহাঙ্গীর জানায়,ইসমাইল বেপারীর কাঠ আমার পিতা দীর্ঘ ৮বছর যাবৎ অটোভ্যানে এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যায়। সোমবারও ইসমাইল বেপারীর কাঠ নিয়ে ফুলবাড়িয়া যাচ্ছিল। কোন প্রকার মামলা করেনি এবং লাশের ময়নাতদন্ত ছাড়াই মঙ্গলবার সকাল ১০টায় আমার পিতার লাশের দাফন সম্পন্ন হয়েছে। তবে বেপারী ইসমাইল গাছগুলো তার নয় বলে অস্বীকার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ