Inqilab Logo

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২২, ১১:৫৩ এএম

বর্তমানে ঢাকাই চলচ্চিত্রের দর্শকনন্দিত অভিনয়শিল্পী সিয়াম আহমেদ ও পরীমনি। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। ফলে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে আর কোন বাধা রইলো না। চলতি বছরেই সিনেমাটি মুক্তি দেওয়া হবে বলে জানান এর নির্মাতা আবু রায়হান জুয়েল।

২০১৮-১৯ অর্থ বছরে সরকারি অনুদানে নির্মিত হচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি। প্রথমে চলচ্চিত্রটির নাম ছিল ‘নসু ডাকাত কুপোকাত’। প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। এর চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন।

সিয়াম-পরীমনিছাড়াও ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এ অন্যান্য চরিত্রে অভিনয় করছেন- শহীদুলপ্রথমে চলচ্চিত্রটির নাম ছিল ‘নসু ডাকাত কুপোকাত’। আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকারসহ ১৮ জন শিশুশিল্পী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ