Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে ট্রেনে কেটে যুবক নিহত

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২২, ১:৪২ পিএম

ঢাকা থেকে পঞ্চগড় গামী দ্রুতযান এক্সপ্রেস (৭৫৭) ট্রেনটি ঠাকুরগাঁও রোড রেল স্টেশনের প্ল্যাটফর্মে পৌছালে ট্রেনে কাটা পরে অজ্ঞাতনামা এক যুবক নিহত।

আজ বুধবার (১০ আগস্ট) সকাল ৮টা ৩০ মিনিটে রোড রেল স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

স্টেশন কর্তৃপক্ষ জানায়, ঢাকা থেকে গতকাল রাতে ছেড়ে আসা দ্রুতযান এক্সপ্রেস (৭৫৭) নামে ট্রেনটি সকালে ঠাকুরগাঁও রোড স্টেশনে পৌঁছায়। এসময় ট্রেনটি থামার আগেই তাড়াহুড়ো করে নামতে গিয়ে ট্রেনে কাটা পড়ে ওই যুবকের মৃত্যু হয়।
অজ্ঞাতনামা যুবকের ট্রেনে কাটা পরার ঘটনায় ঠাকুরগাঁও সিআইডি সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে নমুনা সংগ্রহ করে।

পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে অজ্ঞাতনামা লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রেলওয়ে পুলিশ দিনাজপুর ইউনিটের কাছে হস্তান্তর করে।

এ বিষয়ে ঠাকুরগাঁও রোড রেল স্টেশনের মাস্টার আখতারুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, অসাবধনতার কারণেই দুর্ঘটনাটি ঘটেছে। সকলকে সাবধানতার সাথে ট্রেনে চলাচলের অনুরোধ জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ