Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে তুরাগ নদীতে গোসলে নেমে ২ শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২২, ২:০৫ পিএম

গাজীপুর মহানগরীর কড্ডা এলাকায় তুরাগ নদীতে গোসল করতে নেমে দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে তুরাগ নদীতে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

দুই শিক্ষার্থীর মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নদীতে ডুবে মারা যাওয়া শিক্ষার্থীরা হলো কডডা খোয়ার পাড়া এলাকার আলী আকবরের ছেলে সাইম হোসেন (১৩) ও একই এলাকার মঞ্জু মিয়ার ছেলে শিশির (১২)।

পুলিশ ও স্থানীয় সুএ জানান, কড্ডা এলাকার খোয়ারপাড়া মসজিদের পাশে তুরাগ নদীতে মঙ্গলবার দুপুরে ৩ শিক্ষার্থী গোসল করতে নামে। গোসলের একপর্যায়ে সাঈম ও শিশির পানিতে ডুবে যায়। এ সময় অপর এক শিশুর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। তারা শিশু দুটিকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

গাজীপুর মহানগরীর বাসন থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ২ শিক্ষার্থীর মৃত দেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ