Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

তামিম,শান্ত,মুশফিককে হারিয়ে ধুকছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২২, ২:০৯ পিএম

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেও ধুকছে বাংলাদেশ। দলীয় ৪৭ রানে বিদায় নিয়েছে তামিম,শান্ত ও মুশফিক। এ প্রতিবেদন খেলা পর্যন্ত ১০ ওভারে ৩ উইকেটে বাংলাদেশের সংগ্রহ ৪৭ রান। বিজয় ২৪ ও মাহমুদউল্লাহ শুন্য রানে ব্যাট করছেন।

টস হেরেছে ব্যাট করতে নেমে দারুণ শুরু করে তামিম ও বিজয়। ভালো শুরুর পর ব্যক্তিগত ১৯ রান করে রান আউট হয়ে ফেরেন তামিম। বাংলাদেশের দলীয় রান তখন ৮.৩ ওভারে ৪১। এরপর ব্যাটিংয়ে নেমে দলকে বিপদে ফেলে শুন্য রানে ফিরে যান নাজমুল হোসেন শান্ত ও মুশফিকুর রহিম।

জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচটি বাংলাদেশের ৪০০তম ম্যাচ। ঐতিহাসিক মাইলফলক উদযাপনের উপলক্ষ নেই, বরং বিব্রতকর অবস্থা থেকে রক্ষা পাওয়ার লড়াই। সিরিজ হার হয়ে গেছে প্রথম দুই ম্যাচেই।

এখন হোয়াইটওয়াশ এড়ানো নিয়ে টানাটানি। সিরিজের প্রথম দুই ম্যাচেই ৫ উইকেটে হেরেছে তামিমরা। শেষ ম্যাচে বাংলাদেশ হারলে দীর্ঘ ২১ বছর পর জিম্বাবুয়ের সাথে হোয়াইটওয়াশ হবে তামিমরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ