Inqilab Logo

বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ঝালকাঠিতে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২২, ২:১৩ পিএম

ঝালকাঠির রাজাপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। সোমবার রাতে উপজেলার জীবনদাশকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত স্বামী আব্দুল আজিজকে (৫৫) মঙ্গলবার সকালে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, আব্দুল আজিজ ঢাকায় একটি কোম্পানীতে প্রহরী পদে চাকরি করেন। তাঁর তিন সন্তান রয়েছে। গতকাল সোমবার আব্দুল আজিজ বাড়িতে আসলে স্ত্রী নারগিস বেগমের (৪৫) সাথে পারিবারিক কলহ নিয়ে ঝগড়া হয়। এরই জেরে রাতে আব্দুল আজিজ লোহার সাবল দিয়ে স্ত্রী নারগিসকে আঘাত করলে গুরুতর আহত হয়। তাকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মঙ্গলবার সকালে নিহতের স্বামী আব্দুল আজিজকে আজক করে পুলিশ। পুলিশের কাছে তিনি স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, নিহতের লাশ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত নারগিসের বড় ভাই রফিকুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করে। অভিযুক্ত স্বামীকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ