Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

স্বামীকে হত্যার চক্রান্ত, গোপন ক্যামেরায় ধরা খেলেন স্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২২, ৬:৪৯ পিএম

স্বামীকে হত্যার চক্রান্ত! স্ত্রীকে হাতেনাতে ধরতে বাড়ির রান্নাঘরে ক্যামেরা লুকিয়ে রেখেছিলেন স্বামী। আর সেখানেই উঠে এল চাঞ্চল্যকর তথ্য। তার লেবুর জুসে ড্রেন পরিষ্কারের বিষ মেশাচ্ছেন স্ত্রী! চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ক্যালিফোর্নিয়াতে। জানা গিয়েছে, ওই মহিলা পেশায় একজন ত্বকের চিকিৎসক। তার স্বামীও একজন ডাক্তার। চীনা এই দম্পতি দশ বছর ধরে বিবাহিত।

জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম জ্যাক চ্যাং। তিনি কয়েকদিন ধরেই অসুস্থ বোধ করছিলেন। এরপরেই তার সন্দেহ হয় স্ত্রীর উপর। খাবার বা পানীয়তে স্ত্রী কিছু মেশাচ্ছে কিনা তা জানার জন্য রান্নাঘরে ক্যামেরা লাগান তিনি। আর সেখানেই ধরা পড়ে তার স্ত্রীর কাণ্ড। তিনি দেখতে পান স্ত্রী ইউ এমিলি গোপনে তার লেবুর শরবতে মেশাচ্ছেন বিষ। এই ভিডিও ফুটেজকে সামনে রেখে তিনি সঙ্গে সঙ্গে পুলিশের দ্বারস্থ হন। বিষয়টি আপাতত আদালতে বিচারাধীন।

ওই মহিলার স্বামী জ্যাক চ্যাংয়ের অভিযোগ, গত কয়েক বছর থেকেই তার স্ত্রীর ব্যবহার বদলে যেতে থাকে। মাঝের মধ্যেই পায়ে পা তুলে ঝগড়া করতেন তার চীনা স্ত্রী। কুকথাও বলতেন চীনা ভাষাতেই। তাদের দুই সন্তান রয়েছে। সেই সন্তানদের উপরেও তিনি অত্যাচার চালাতেন বলে অভিযোগ উঠেছে।

চ্যাংয়ের কথায়, তাঁর স্ত্রী ঝগড়ার সময় তাকে বলতেন, ‘তোমার মাথায় সমস্যা রয়েছে। তুমি অসুস্থ।’ কিন্তু, ঝগড়া করলেও স্ত্রী যে কখনও খুন করার মতো পদক্ষেপ করতে পারে তা স্বপ্নেও ভাবতে পারেননি তিনি। চ্যাং বলেন, ‘আমি সন্দেহের বশেই ওই ক্যামেরাটি লাগিয়েছিলাম। কিন্তু, ও যে আমাকে হত্যার চেষ্টা করবে তা আমি স্বপ্নেও ভাবতে পারিনি।’

হাসপাতাল সূত্রে খবর, স্ত্রীয়ের বিষ মেশানো ওই লেবু জুস পান করেছেন চ্যাং এবং তার শারীরিক অবস্থার বিস্তর অবনতি ঘটেছে তাতে। তিনি স্ত্রীর থেকে বিচ্ছেদ চেয়ে দায়ের করেছেন মামলা। পাশাপাশি স্ত্রীর বিরুদ্ধে খুনের চেষ্টারও অভিযোগ এনেছেন তিনি। এদিকে প্রাথমিকভাবে ওই ফুটেজের উপর ভিত্তি করে এমিলিকে গ্রেফতার করে পুলিশ। তবে ৩০ হাজার ডলারের বন্ডে আপাতত মুক্ত তিনি। এই পুরো ঘটনায় স্বামীর আনা অভিযোগের পালটা মুখ খোলেননি তিনি। সূত্র: টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ