Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে ফের ১টি ট্রলার ডুবি, নিখোঁজ ৯ জেলে

কলাপাড়া(পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২২, ৭:১৩ পিএম

 কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে ঝড়ের কবলে পরে ফের ১৫ জেলে সহ এফবি নিশাত নামে একটি মাছধরা ট্রলার ডুবে গেছে। এসময় ৯ জেলে নিখোঁজ হয়। মঙ্গলবার রাত ১২টার দিকে পায়রা বন্দরের শেষ বয়ার ১৪ কিলোমিটার গভীরে এ দুর্ঘটনা ঘটে। নিখোজ জেলেরা হলো: ফরহাদ, সোহেল, ইয়াসিন, ইয়াকুব, আলকাছ, আমজাদ, শরীফ উদ্দিন, শরীফ ও জাফর। তাদের সবার বাড়ি নোয়াখালীর হাতিয়া এলাকায়। বিষয়টি নিশ্চিত করেছেন মহিপুর ও আলীপুর মৎস্য আড়ত মালিক সমিতির সভাপতি আনসার উদ্দিন মোল্লা।

ডুবে যাওয়া ট্রলারের মাঝি শামিম জানান, মঙ্গলবার রতে হঠাৎ ঢেউয়ের তোরে তাদের ট্রলারটি উল্টে যায়। এসময় অন্য একটি ট্রলার তাকে সহ ৪ জেলেকে উদ্ধার করে। পরে বুধবার দুপুরে সুন্দরবন এলাকায় আরও দুই জেলের সন্ধান পাওয়া যায়। উদ্ধারকৃত জেলেরা মহিপুর উপ-স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা নিয়েছেন।

পায়রা বন্দর কোষ্টগার্ডের কন্টিজেন্ট কমান্ডার কামাল পিও জানান, পায়রা বন্দর ও নিজামপুর কোষ্টগার্ড ঝুকি নিয়ে নিখোঁজ জেলেদের উদ্ধারে অভিযান চালাচ্ছে।

উল্লেখ্য, এর আগে সোমবার রাত তিনটায় ওই একই এলাকায় আরও দুইটি ট্রলার ডুবে যাওয়ায় আরো দুই জেলে নিখোাঁজ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ