Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

‘স্ক্রিম’ সিরিজে ফিরছেন হেইডেন প্যানেটিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

টিন স্ল্যাশার ধারার হরর সিরিজ ‘স্ক্রিম’ ইউনিভার্সে ফিরেছেন অভিনেত্রী হেইডেন প্যানেটিয়ার। ‘স্ক্রিম’ সিরিজের আসন্ন ষষ্ঠ পর্বের সেটে তোলা গোল্ডেন গ্লোব মনোনীত অভিনেত্রীর ছবি সম্প্রতি প্রকাশিত হয়েছে।
সিরিজের চতুর্থ পর্বে (২০১১) তার রূপায়িত কার্বি রিড চরিত্রটি প্রায় মরতে বসে। এরপর গত মে মাসে নতুন পর্বে তার ফেরার ঘোষণা দেয়া হয়। এর আগে তার সহাভিনেত্রী জেসমিন স্যাভয় ব্রাউন এই বছরে মুক্তি প্রতিক্ষীত ‘স্ক্রিম ফাইভ’-এ মিন্ডি মিক্স-মার্টিন চরিত্রে ফেরেন।
প্যানেটিয়ার সামাজিক মাধ্যমে এক পোস্টে লিখেছেন. ‘মিন্ডি আর কার্বি কি বন্ধু হবে? হেইডেন মনে করে হবে, তবে আমি মনে করি হবে না।’ প্যানেটিয়ার (২৮) এর আগে সিরিজে ফেরার কথা স্বীকার করেছেন। যাই হোক, ষষ্ঠ পর্বে ফিরলে এটি হবে আট বছরে পর্দায় তার প্রথম আত্মপ্রকাশ। ওয়েস ক্রেভেনের পরিচালনায় সিরিজের প্রথম ফিল্মটি মুক্তি পায় ১৯৯৬ সালে। নেভ ক্যাম্বেল সিরিজের মুক্তিপ্রাপ্ত সবগুলো ফিল্মে অভিনয় করেছেন; আসন্নটিতেও করবেন। প্যানেটিয়ার চতুর্থ পর্বতে সিরিজে অন্তর্ভুক্ত হন। ম্যাট বেটিনেলি-অলপিন এবং টাইলার জিলেটের পরিচালনায় ‘স্ক্রিম সিক্স’ ৩১ মার্চ, ২০২৩ মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘স্ক্রিম’ সিরিজে ফিরছেন হেইডেন প্যানেটিয়ার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ