Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

পাভেলের হাত ধরে বড়পর্দায় ফিরছে ‘গুপি-বাঘা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

সামনেই পরিচালক পাভেলের ‘কলকাতা চলন্তিকা’ ছবির মুক্তি। কলকাতার বিভীষিকাময় দিনটির কথাই তুলে ধরবেন পাভেল তাঁর এই ছবিতে। পোস্তা উড়ালপুল ভেঙে পড়ার কাহিনী এই ছবিতে তুলে ধরতে চলেছেন পরিচালক। তবে এসবের মধ্যেই যা নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে তা হল আগামী ছবির প্রচার সারার মাঝেই পাভেলের নতুন ছবির নাম প্রকাশ্যে আসা। জানা যাচ্ছে এবার পাভেলের হাত ধরেই নাকি বাঙালির নস্ট্যালজিয়া ফিরতে চলেছে। পর্দায় তাঁর হাত ধরে ফিরছে ‘গুপি গাইন বাঘা বাইন’। অন্তত টলিপাড়ায় তেমনিই খবর।
জানা যাচ্ছে সত্যজিৎ রায়ের গুপি বাঘা ঠিক যেখানে শেষ হয়েছিল সেখান থেকেই শুরু হবে পাভেলের গুপি বাঘা। একটি বিশেষ চরিত্রে নাকি থাকবেন সোহম মজুমদার। তবে এসব যে জল্পনা তা ব্যাখ্যা করেছেন পাভেল। তাঁর মতে এরকম কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। এই ছবিতে ঠিক কী কী চমক থাকবে তা নিয়ে পাভেলের কাছে সংবাদমাধ্যমের তরফে প্রশ্ন করা হলে পাভেল জানান, এখন এই নিয়ে কোনও সিদ্ধান্তই নেওয়া হয়নি। তাই আমি এই নিয়ে কিছু বলতে চাইনা।
তবে এই ছবি নিয়ে যেটুকু তথ্য শেয়ার করেছেন পাভেল তা হল এই ছবির চিত্রনাট্য প্রায় ৪ বছর আগে তৈরি। ছবির বাজেট বেশ বড় আর তাই জন্যই প্রযোজক পেতে বেশ বেগ পেতে হচ্ছে। তাই ছবি নিয়ে এখনও কিছু চূড়ান্ত হয়নি। আপাতত আগামী ছবি ‘কলকাতা চলন্তিকা’র প্রচার নিয়েই ব্যস্ত পাভেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাভেলের হাত ধরে বড়পর্দায় ফিরছে ‘গুপি-বাঘা’
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ