Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২২, ১০:৩২ পিএম

মামার সাথে নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে মীম নামের ১০ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (১০ আগষ্ট) চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ডুলিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার নাগদা গ্রামের মিজি বাড়ির বিল্লাল মিজি কর্মের কারণে স্ত্রী সন্তানদের নিয়ে ঢাকায় বসবাস করে আসছেন। তাদেরই মেঝ মেয়ে মীম মায়ের কাছে বায়না ধরে নানার বাড়িতে বেড়াতে আসার। পরে গত মঙ্গলবার (৯ আগষ্ট) মীম তার মামা কাউছারের সাথে নানার বাড়ি ডুলিয়াপাড়া গ্রামে বেড়াতে আসে।

মীমের খালা জানান, ঘটনার সকালে সে তার বয়সের ছোট মামাতো বোনের সাথে বাড়ির পাশের বিলে মাছ ধরতে যায়। এক পর্যায়ে মীম বিলের পাশে রাস্তা করার জন্য করা গর্তের পানিতে পড়ে যায়। সেই সময় মীমের মামাতো বোন সাঁতরে বিলে উঠতে পারলেও সাঁতার না জানার কারণে মীম ডুবে যায়। আর এই ঘটনার কিছুক্ষণ পর মীমের মামা গাছ থেকে তাল পারতে ওই স্থানে আসলে মীমের মামাতো বোন জানায় মীম পানিতে ডুবে রয়েছে। তখনই বাড়ির সকলে ওই গর্তে নেমে মীমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, মৃত অবস্থায় মীমকে হাসপাতালে আনা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ