Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

সুনামগঞ্জের বিশিষ্ট আলেম মুফতি শফিকুল আহাদের ইন্তেকাল

শোক সংবাদ

দিরাই (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

সুনামগঞ্জের বিশিষ্ট আলেমদ্বীন, নেযামুল মাদারিস সুনামগঞ্জের নাযিমে উমুমী (মহাসচিব) ও দিরাই উপজেলার টানাখালি দারুল কুরআন মাদরাসার মুহতামিম, সুনামগঞ্জের জামেয়া ইসলামিয়া আরাবিয়া হুসাইনিয়া দারুল উলূম দরগাহপুর, নাদিয়াতুল কোরআন সাকিতপুর ও নোয়াগাঁও হাফিজিয়া মাদরাসা এবং দিরাই জামেয়া হাফিজিয়া হুসাইনিয়া মাদরাসার সাবেক মুহতামিম মুফতি মাওলানা শফিকুল আহাদ সরদার আর নেই। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। গত মঙ্গলবার সকাল ৮টায় তিনি ঢাকাস্থ তার বড় ছেলে অ্যাডভোকেট. ফয়েজ আহমদের বাসায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৯ ছেলে ও ৩ মেয়ে, অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী, হাজার হাজার ছাত্র-ছাত্রী রেখে গেছেন। মরহুমের নামাযে জানাযা রাত ৯টায় নিজ বাড়ির সামনে অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জের বিশিষ্ট আলেমদ্বীন মুফতি শফিকুল আহাদের ইন্তেকালে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন শোকপ্রকাশ করে বিবৃতি দিয়েছেন। তারা মরহুমের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ