Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

বেলকুচিতে স্কুলছাত্রী হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড

বেলকুচি (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

অন্যত্র বিয়ে ঠিক হওয়ার কথা শুনে সিরাজগঞ্জের বেলকুচিতে এলোপাতাড়ি কুপিয়ে স্কুলছাত্রী হত্যা মামলায় সঞ্জয় সরকার নামে এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। গতকাল বুধবার দুপুরে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এ আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত সঞ্জয় সরকার বেলকুচি উপজেলার শোলাকুড়া গ্রামের মৃত মংলা সরকারের ছেলে। জানা যায়, উপজেলার শোলাকুড়া গ্রামের পবিত্র সরকারের কন্যা পূজা সরকার শোলাকুড়া মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে লেখাপড়া করতো। স্কুলে যাওয়ার সময় প্রতিবেশী সঞ্চয় চন্দ্র সরকার প্রায়ই তাকে প্রেমের প্রস্তাব দিতো। তাকে বিরক্ত করতো। পূজা তার প্রেমের প্রস্তাব প্রত্যাখান করে। এতে ক্ষিপ্ত হয় সঞ্জয় সরকার। ২০২১ সালের ৩ মে পুজা তার বাড়িতে রান্না করছিল। সঞ্জয় পূর্ব পরিকল্পনা মোতাবেক ধারালো ছুরি নিয়ে পূজার বাড়িতে ঢুকে এলোপাতাড়িভাবে পূজার শরীরের বিভিন্ন অংশে উপর্যুপরি আঘাত করতে থাকে।

এসময় পূজার চিৎকারে তার বাবা ও প্রতিবেশীরা এগিয়ে আসলে পূজার মৃত্যু নিশ্চিত করে ধারালো ছুরি হাতে দৌড়ে পালিয়ে যায় সঞ্জয়। পরে পূজার বাবা বাদী হয়ে বেলকুচি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ সঞ্জয়কে গ্রেফতার করে। সঞ্জয় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ