Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

মহিলাকাণ্ডে বিজেপি নেতা গ্রেফতার!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ভারতের উত্তরপ্রদেশের মিরাট থেকে বিজেপি নেতা শ্রীকান্ত ত্যাগীকে পুলিশ গ্রেফতার করেছে। অভিযোগ, শ্রীকান্ত নয়ডা এলাকায় এক মহিলাকে ‘নিগ্রহ’ করেছেন। গত ৬ আগস্ট এই ঘটনায় মামলা হওয়ার পর থেকেই বিজেপি নেতা পলাতক ছিলেন। পলাতক শ্রীকান্তের সন্ধানদাতার জন্য ২৫ হাজার টাকা পুরুস্কার ঘোষণা করেছিল পুলিশ।
এদিকে থানায় মামলা হওয়ার তিন দিন পরই মিরাট থেকে শ্রীকান্ত ধরা পড়েন উত্তরপ্রদেশ পুলিশের হাতে। শ্রীকান্ত নিজেকে বিজেপির কিষাণ মোর্চার জাতীয় কর্মসমিতির সদস্য হিসেবে দাবি করতেন। কয়েক দিন আগে নয়ডার একটি আবাসনে গাছ লাগানোকে কেন্দ্র করে এক মহিলার সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন বিজেপি নেতা।
ওই ঘটনার ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় মহিলাকে নিগ্রহ করছেন তিনি। মামলার পর শ্রীকান্ত আত্মগোপনে গেলে তার বাড়ির সামনে কিছু অবৈধ নির্মাণ বুলডোজার চালিয়ে ভেঙে দেয় উত্তরপ্রদেশ সরকার। গত মঙ্গলবার বিজেপি নেতার খোঁজে পুলিশ জিজ্ঞাসাবাদ করার পর তার স্ত্রীকেও আটক করে।
অন্যদিকে কেন শ্রীকান্তের বিরুদ্ধে মামলা হয়েছে, সেই রাগে তার কয়েকজন অনুগামী গত ৭ আগস্ট ওই আবাসনে ঢুকে তাণ্ডব চালায়। শ্রীকান্ত যে মহিলাকে নিগ্রহ করেছিলেন তার ফ্ল্যাট কোথায় সে ঠিকানাও জানতে চায় বিজেপি নেতার অনুগামীরা। এসব অভিযোগে পুলিশ গত মঙ্গলবারই বিজেপি নেতার ছয় অনুগামীকেও গ্রেফতার করে। সূত্র : টাইমস নাউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহিলাকাণ্ডে বিজেপি নেতা গ্রেফতার!
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ