Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

ফেসবুকে লাইভে এসে প্রধানমন্ত্রীকে গালি দেওয়া সেই যুবক গ্রেফতার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ৯:৩৬ এএম

তেলের মূল্য বৃদ্ধি হওয়ায় ফেসবুক লাইভে এসে প্রধানমন্ত্রীকে গালি দেওয়ায় আবু তালেব নামের সেই যুবককে গ্রেফতার করেছে মেহেরপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। বুধবার (১০ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সহগোলপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

মেহেরপুর ডিগ্রি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। আবু তালেব উপজেলার গাড়াবাড়িয়া গ্রাম হাটপাড়ার হারুন উর রশিদের ছেলে।

ডিবি পুলিশের ওসি সাইফুল আলম জানান, দেশে তেলের দাম বৃদ্ধি হওয়ায় গত শনিবার (৬ আগস্ট) আবু তালেব তার নিজ ফেসবুক আইডি থেকে লাইভে এসে মাননীয় প্রধানমন্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। ৫০ সেকেন্ডের ওই ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে যা রাষ্ট্রদ্রোহী অপরাধের শামিল।

এ ঘটনার পর পরই পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাকে আটকের চেষ্টা চলছিল। কিন্তু আবু তালেব গা ঢাকা দিয়েছিলেন। পরে বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সহগলপুর গ্রাম থেকে তাকে ডিবি পুলিশের একটি টিম আটক করে।

গ্রেফতার আবু তালেবের বিরুদ্ধে গাংনী থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও রাষ্ট্রদ্রোহী মামলা দায়ের করা হয়েছে।



 

Show all comments
  • এন, এস, রেজা ১১ আগস্ট, ২০২২, ১:৫৫ পিএম says : 0
    মন্তব্য করে আবার কোন বিপদে পড়বো? তাই করলাম ন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ