Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে মোটর সাইকেল দুর্ঘটনায় চালক নিহত

পদ্মাসেতু উত্তর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ১১:৩৮ এএম

মুন্সীগঞ্জের শ্রীনগরে ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের কেওয়াটখালী মোটর সাইকেল দুর্ঘটনায় চালক নিহত হয়েছে।
বৃহস্পতিবার(১১ আগষ্ট) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার কেয়টখালী মাওয়া এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটর সাইকেল চালক শামীম (২৭), পদ্মা সেতু উত্তর থানার জশলদিয়া পূর্ন বাসনকেন্দ্রের সিরাজ হাওলাদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটর সাইকেল চালক শামীম ঢাকা থেকে মাওয়ার উদ্দেশ্যে ইয়ামাহা কোম্পানীর মোটর সাইকেল নং- ঢাকা মেট্রো ল ৫০-৭৩৩১ রওয়ানা হয়ে দ্রুত গতিতে মোটর সাইকেল চালিয়ে কেয়টখালী এলাকার পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাম পাশে রেলিংয়ের সাথে আঘাত পেয়ে গুরুতর রক্তাক্ত জখম প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায়।
সংবাদ পেয়ে হাঁসাড়া হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চালকের লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে লাশ ও মোটরসাইকেল হেফাজতে নেয়।
হাসাড়া হাইওয়ে থানার সাজেন্ট বাহারুল জানান, সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে এবং লাশের সুরতহাল রির্পোট তৈরী করে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

২৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ