Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

কড়া হুঁশিয়ারির পর, চুক্তি বাতিলের সিদ্ধান্ত সাকিবের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ৭:২৩ পিএম | আপডেট : ৭:৫৩ পিএম, ১১ আগস্ট, ২০২২

অবশেষে বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিলের সিদ্ধান্ত নিলেন সাকিব আল হাসান। বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনের কড়া হুঁশিয়ারি ঘণ্টা খানিক পড়েই এই সিদ্ধান্ত নেন সাকিব। বিষয়টি নিশ্চিত করেছে বিসিবির এক পরিচালক।

 

 

এর আগে পাপন জানায়, এ চুক্তি থেকে সরে না এলে আসন্ন এশিয়া কাপসহ বাংলাদেশ ক্রিকেটের সঙ্গেই তার কোনো সম্পর্ক থাকবে না বলে পরিষ্কার জানিয়ে দিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হয়ে সাকিবকে ঘিরে এমন হুঁশিয়ারি দেন পাপন। 

 

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে ধানমন্ডির বেক্সিমকো অফিসে রুদ্ধদ্বার বৈঠক শেষে সাকিবের বিষয়ে পাপন বলেন,‘সাকিবের বিষেয়ে দ্বিতীয় চিন্তা করার সুযোগ নাই। এ বিষয়ে কোন ছাড় দেবেনা বিসিবি। এখানে থাকার কোন সুযোগই নাই। আশরাফুলের মতো ক্রিকেটারকে আমরা বাদ দিয়েছি। সাকিবকে আমরা চিঠি দিয়েছি। আজকের মধ্যেই চিঠির জবাব দিতে হবে সাকিবকে।’

 

 

 

এছাড়া পাপন বলেন,‘চুক্তি বাতিল না করলে দলে থাকার সুযোগ নাই। সাকিবকে ছাড়াও আমরা অনেক ম্যাচে জিতেছি। তাই সাকিবকে ছাড় দেয়ার প্রশ্নই উঠেনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন