Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নান্দাইলে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু

নান্দাইল (ময়মনসিংহ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ৮:৩৫ পিএম

ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের গাংগাইল পাড়া গ্রামের আজিজুল ইসলামের মেয়ে কালিগঞ্জ বাবুল উলুম মাদ্রাসার ছাত্রী শান্ত (১৪) কৃটনাশক খেয়ে আত্মহত্যা করেছেন।

স্থানীয় ইউপি মেম্বার সাইদুল ইসলাম জানান, নিহত শান্ত আক্তার শারীরিকভাবে অসুস্থ ছিলেন। গত মঙ্গলবার বিকালে যখন ঔষধ খাওয়ার সময় হয় তখন ঔষধ মনে করে কৃটনাশক খেয়ে পেলেন। শান্তর গলায় জলাপুড়া শুরু হলে চিৎকার করতে থাকেন। ডাকচিৎকার শুনে বাড়ির লোকজন দৌড়ে এসে দেখেন এবং সাথে সাথে উদ্ধার করে নান্দাইল হাসপাতালে নিয়ে যান। নান্দাইল হাসপাতালে কর্মরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত হয়।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ জানান, উক্ত ঘটনায় নান্দাইল মডেল থানায় একটি অপমৃত্যু মামলা নথিভুক্ত করা হয়েছে এবং লাশ পোষমাটাম করে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ