Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ভিজিএফ কার্ড দেয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণ

ইউপি সদস্য গ্রেফতার

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২২, ১২:০৩ এএম

মানিকগঞ্জের সাটুরিয়ায় গৃহবধূকে ধর্ষণের মামলায় দেলোয়ার হোসেন নামের এক ইউনিয়ন পরিষদ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়া ইউপি সদস্য দেলোয়ার হোসেন সে উপজেলার বরাইদ ইউনিয়নের সাভার গ্রামের বাসিন্ধা ও বরাইদ ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য। গতকাল বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে গত বুধবার রাতে তাকে গ্রেফতার করে সাটুরিয়া থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে ওই গৃহবধূকে ভিজিএফ (ভালনারেবল গ্রুপ ফিডিং) কার্ড দেয়ার কথা বলে ফোন করে তার বাড়িতে ডাকে দেলোয়ার হোসেন। কিন্তু ওই নারী পরদিন সকালে যাওয়ার কথা বলে ফোনের লাইন কেটে দেয়। ওই রাতেই ইউপি সদস্য কার্ডের অজুহাতে গৃহবধূর বাড়ি গিয়ে কেউ না থাকার সুযোগে তাকে ধর্ষণ করে। এ সময় নারীর চিৎকারে আশপাশের লোকজন এসে দেলোয়ার হোসেনকে আটক করে। পরে মীমাংসার কথা বলে স্থানীয় মাতব্বর তাকে ছাড়িয়ে নিয়ে যায়। এ ঘটনায় ওই নারী গত বুধবার রাতে সাটুরিয়া থানায় ইউপি সদস্যের নামে ধর্ষণ এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম জানান, মামলার পরপরই দেলোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়। তাকে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ