Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে অবৈধ ভিওআইপি সামগ্রীসহ দম্পতি গ্রেফতার

| প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর বহদ্দারহাটের একটি ফ্ল্যাট বাড়ি থেকে সাড়ে ৭ লাখ টাকা মূল্যের অবৈধ ভিওআইপি সামগ্রী উদ্ধার করেছে র‌্যাব। এ সময় এক দম্পতিকে গ্রেফতার করা হয়। গতকাল (বুধবার) র‌্যাব-৭ চট্টগ্রামের কর্মকর্তা মেজর এস এম সুদীপ্ত শাহীনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
র‌্যাব জানায়, গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে বহদ্দারহাটস্থ হাজী চাঁন্দ মিয়া রোড়ের ইমপ্রেস টাওয়ারের ৫ম তলায় পশ্চিম পাশের ফ্ল্যাটে এ অভিযান চালানো হয়। সেখান থেকে মো: জসিম উদ্দীন ওরফে অপু (৩২) ও তার স্ত্রী শাহানাজ আক্তারকে (২৫) গ্রেফতার করা হয়।
বাসা থেকে ৪টি চ্যানেল ব্যাংক/গেটওয়ে, ৬৪টি জিএসএম এ্যান্টিনা, ৫টি রাউটার, ৬টি ইন্টারনেট মডেম (টেলিটক- ৩টি, বাংলা লায়ন- ২টি এবং গ্রামীণ ফোন- ১টি), ২টি ল্যাপটপ, ১ হাজার ৪৫৩টি সীমকাড (টেলিটক- ১ হাজার ২২০টি, গ্রামীণ ফোন- ২৬টি, বাংলালিংক- ২৫টি, এয়ারটেল- ১৪০টি এবং রবি- ৪২টি), ২টি ইউপিএস এবং স্ট্যাবলাইজার, ১৭টি মাল্টি প্লাগ, ১৩টি মোবাইল সেট, ২টি ট্যাব এবং নগদ ৬ হাজার ১৩০ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ভিওআইপি মালামালের আনুমানিক মূল্য ৭ লাখ ৫০ হাজার টাকা বলে জানায় র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ