Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঝালকাঠিতে বিএনপির সম্মেলন স্থলে ১৪৪ ধারা

| প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ঝালকাঠি জেলা সংবাদদাতা : ঝালকাঠিতে জেলা বিএনপির সম্মেলন স্থলে দলীয় প্রতিপক্ষ গ্রুপের সমাবেশের আবেদনের প্রেক্ষিতে সম্মেলন স্থল শহরের অতিথি কমিউনিটি সেন্টার ও আশপাশের এলাকায় বৃহস্পতিবার সকাল ৬টা থেকে রাত ১০টা পযর্ন্ত সভা সমাবেশের ওপর  নিষেধাজ্ঞা জারি করেছে (১৪৪ ধারা) প্রশাসন। নিরাপত্তা বিঘিœত হওয়ার আশঙ্কায় গতকাল বুধবার সন্ধ্যায়  ঝালকাঠির অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মানিকহার রহমান নিষেধাজ্ঞার এ আদেশ দেন।
জেলা বিএনপি সুত্রে জানা যায়, ১ ডিসেম্বর বৃহস্পতিবার দ্বি-বাষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন করার জন্য শহরের কলেজ মোড় এলাকার অতিথি কমিউনিটি সেন্টার ভাড়া করে ঝালকাঠি জেলা বিএনপি। ১০ দিন পূর্বে কমিউনিটি সেন্টারটি ভাড়া করে দলের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর। একই স্থানে সকাল ১০টায় পাল্টা সমাবেশের আবেদন করে সদর উপজেলা বিএনপির একাংশ। এরা মূলত বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নুর সমর্থক হিসেবে পরিচিত। জেলা বিএনপির দলীয় প্রতিপক্ষ এ গ্রুপের আবেদনের প্রেক্ষিতে ১৪৪ ধারা জারি করে জেলা প্রশাসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ