Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

খুলনায় ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল চালক নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ১১:৩৮ পিএম

খুলনায় ট্রাকের ধাক্কায় মেজবাহ উদ্দীন (২২) নামে এক মোটর সাইকেল চালকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত পৌনে ৮ টার দিকে নগরীর হরিণটানা থানাধীন গাজীর মার্কেটের সামনে এ ঘটনাটি ঘটে। নিহত যুবক সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা উপজেলার নজরুল ইসলামের ছেলে। একই ঘটনায় মোটরসাইকেলের আরোহী মাসুম বিল্লাহ গুরুতর আহত হয়েছে। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, রাত পৌনে ৮ টার দিকে মোটরসাইকেলযোগে দুই জন ময়ূর ব্রীজ পার হয়ে জয়বাংলা মোড়ের দিকে যাচ্ছিল। মোটরসাইকেলটি ওই এলাকার গাজী মার্কেটের কাছে পৌছালে পেছন থেকে একটি দ্রুতগামী ট্রাক তাদের ধাক্কা দেয়। এ সময় ওই দুইজন ছিটকে রাস্তায় পড়ে যায়। ট্রাকের একটি চাকা চালকের শরীরের ওপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলে মোটরসাইকেল চালক মেজবাহ নিহত হয়।

হরিণটানা থানার অফিসার ইনচার্জ মো: ইমদাদুল হক জানান, ঘটনার সময় বেশ বৃষ্টি হচ্ছিল। দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একজনকে মৃত ও অপরজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে। সকালে তারা খুলনায় কাজে এসেছিল। কাজ শেষ করে রাতে বাড়ি ফিরে যাচ্ছিল। ট্রাক বা চালক কাউকে আটক করা সম্ভব হয়নি বলে তিনি জানিয়েছেন। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ