Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঋণের বোঝা সইতে না পেরে ব্যবসায়ীর রেলের নিচে আত্মহত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ১১:৪২ পিএম

ঋণের বোঝা সইতে না পেরে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন খুলনার বড় বাজারের কাপড় ব্যবসায়ী জি এম এমদাদুল হক মেহেদী (৫০)। আজ বৃহস্পতিবার বিকেলে তিনি রাজশাহী গামী ট্রেন সাগরদাড়ি এক্সপ্রেসের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। তিনি নগরীর বানরগাতী এলাকার নজরুল ইসলামের ছেলে।

খুলনা রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোল্লা মো: খবির আহমেদ জানান, বৃহস্পতিবার বিকেল সোয়া চারটার দিকে সাগরদাড়ি এক্সপ্রেস রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে যায়। এর কিছুক্ষণ পর জোড়াগেট বিশ্বাসপাড়া থেকে তাদের কাছে সংবাদ আসে, ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। ট্রেনে কাটা পড়ে তার শরীর চার টুকরো হয়ে যায়। নিহতের ব্যবহৃত ফোনে কল আসলে তার পরিচয় নিশ্চিত হন তিনি।

রেলওয়ে থানার এস আই মো: ইদ্রিস বলেন, নিহত ব্যক্তি বড় বাজারের একজন কাপড় ব্যবসায়ী ছিলেন। পরিবারের মাধ্যমে জানতে পারলাম তিনি ঋণগ্রস্থ ছিলেন। এ চাপ সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যা করেছেন। নিহত মেহেদীর মামা নজমুল হক বলেন, সোয়া ১১ টার দিকে বাচ্চাদের স্কুলে পৌছে দিয়ে দোকানের উদ্দেশ্যে রওনা হন তিনি। সারাদিন তার খোঁজ নিয়ে তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। বিকেল ৫ টার দিকে তার ব্যবহৃত ফোনে কল দেওয়া হলে বিপরীত দিক থেকে জানানো হয় রেল লাইনের ওপর তার ক্ষত বিক্ষত দেহ পড়ে আছে। আত্মহত্যার কারণ হিসেবে তিনিও ঋণের কথা বলেন। পুলিশ তার মরদেহের কাছ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে। সেখানে কি লেখা আছে তা প্রকাশ করেনি পুলিশ। মেহেদীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ