Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

কলাপাড়ায় টমটমের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, বন কর্মকর্তার মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা প্রতিনিধি | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২২, ৮:২৬ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় টমটমের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় আবদুস সালাম(৫৫) নামের এক বন কর্মকর্তার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে আমতলী-কলাপাড়া মহাসড়কের ফোরলেন সংলগ্ন ঘরামী বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। মৃত সালাম আমতলী উপজেলা বন বিভাগের বন কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। সে কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের চৌরাস্তা এলাকার বাসিন্দা। তার গ্রামের বাড়ি বাউফল উপজেলায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে, সন্ধ্যার পর আবদুস সালাম তার অফিসের কাজ শেষ করে মোটরসাইকেলযোগে আমতলী থেকে কলাপাড়ার বাসার উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় ফোরলেন এলাকায় পৌছলে সড়কের উপরে দাড়িয়ে থাকা একটি টমটমের সঙ্গে তার মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে তিনি ছিটকে সড়কের পাশে পরে যান। এঘটনায় তার মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়। তাৎক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসাপতালে নিয়ে আসে। পরে সেখানে প্রাথমিক চিকৎসা শেষে বরিশাল সেবাচিম হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। রাত এগারোটার দিকে বরিশাল সেবাচিমে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

২৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ