Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঈশ্বরগঞ্জে স্কুলছাত্রী অপহরণ করে বিক্রির অভিযোগ

| প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক স্কুল ছাত্রীকে অপহরণ করে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠেছে। পরিবারের লোকজন মানিকগঞ্জের একটি বাসা থেকে ছাত্রীটিকে উদ্ধার করেছে।
উপজেলার মাইজবাগ ইউনিয়নের তেরচাটি গ্রামের শরাফ উদ্দিনের মেয়ে তানিয়া আক্তার স্থানীয় মল্লিকপুর উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা। গত ৬ নভেম্বর নির্বাচনী পরীক্ষার ফলাফল আনতে স্কুলে গিয়ে আর বাড়ি ফেরেনি। এ ঘটনায় গত ১৩ নভেম্বর  ছাত্রীটির বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। মানিকগঞ্জের জেলা সদরের একটি বাসা থেকে তানিয়া তার পরিবারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে পরে সেখান থেকে গত সোমবার তাকে উদ্ধার করা হয়।  
সে জানায়, সে স্কুল থেকে বাড়ি ফেরার পথে লক্ষ্মীগঞ্জ বাজার থেকে একটি ইজিবাইকে উঠে। ওই সময় তার সাথে আরো দুই ব্যক্তি উঠে। কিছু দূর যাওয়ার পর কথাবার্তার এক পর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেলে। যখন জ্ঞান ফিরে তখন সে একটি বাসায় নিজেকে দেখতে পায়। ছাত্রীটি জানায়, তাকে অনেক ভয় দেখিয়ে হারুন ও নুরুল ইসলাম নামের ওই দুই ব্যক্তি মানিকগঞ্জের জেলা সদরের একটি বাসায় কাজ করার জন্য দিয়ে যায়। সেখানে হারুনের খালাতো বোন হিসেবে পরিচয় দেওয়ার জন্য তাকে ভয় দেখিয়ে বাধ্য করা হয়। ওই বাসায় কয়েকদিন কাজ করার পর সে বাসার মালিকের কাছে সব বিষয় খুলে বলে পরিবারের কাছে মোবাইল ফোনে কথা বলে। পরে পরিবারের লোকজন তাকে সেখান থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।’ ছাত্রীটির চাচা জামাল উদ্দিন বলেন, তার ভাতিজিকে তুলে নিয়ে ৪ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে দিয়েছিলো হারুন ও নুরুল ইসলাম। মানিকগঞ্জের জেলা সদরের যে বাসা থেকে তানিয়াকে উদ্ধার করা হয়েছে। সে বাসার গৃহকর্ত্রী জাকিয়া সুলতানার সাথে মোবাইলে কথা বললে তিনি জানায়, তানিয়াকে হারুন খালাতো বোন পরিচয় দিয়ে মাসিক ৪ হাজার টাকা বেতনে দিয়ে গেছে। পরে যখন তিনি দেখতে পান মেয়েটি বাড়িতে যাওয়ার জন্য কান্নাকাটি করে তখন পরিবারের লোকজনকে খবর দিয়ে তাদের কাছে দিয়ে দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ