Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

যশোর আইনজীবী সমিতির নির্বাচন রাকিব সভাপতি ও গফুর সম্পাদক

| প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম


যশোর ব্যুরো : যশোর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে সভাপতি পদে আওয়ামী আইনজীবী পরিষদের শরীফ আব্দুর রাকিব ও সাধারণ সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী সমিতির এম এ গফুর বিজয়ী হয়েছেন। ভোট গ্রহণ শেষে মঙ্গলবার রাত ১১টায় ফলাফল ঘোষণা করা হয়। মোট ৪৮৬ জন ভোটারের মধ্যে ৪৭০ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রতিবারের ন্যায় এবারো যশোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী আইনজীবী পরিষদ এবং জাতীয়তাবাদী ঐক্য ফোরাম থেকে ১৭টি পদের বিপরীতে ৩৪ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।
আওয়ামী আইনজীবী পরিষদ থেকে সভাপতি পদে অ্যাডভোকেট শরীফ আব্দুর রাকিব ২৪৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী জাতীয়তাবাদী ফোরামের অ্যাডভোকেট মোহাম্মদ ইসহক পেয়েছেন ২১৪ ভোট। সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন জাতীয়তাবাদী ফোরাম প্যানেলের অ্যাডভোকেট এমএ গফুর। তার প্রাপ্ত ভোট ২৬৭টি। নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট ইদ্রিস আলী পেয়েছেন ২০০ ভোট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ