Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২২, ২:৪৬ পিএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা।

এর আগে গণভবন থেকে আজ শুক্রবার সকাল ৮টায় পৈতৃক বাড়ি টুঙ্গিপাড়ায় উদ্দেশে সড়কপথে রওনা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর গাড়িবহর মাওয়া টোল প্লাজার ৬ নম্বর লেন দিয়ে প্রবেশ করে। এ সময় ২৫ হাজার ৭৫০ টাকা টোল পরিশোধ করেন প্রধানমন্ত্রী।

বেলা পৌনে ১১টার দিকে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া পৌঁছান। সেখানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা স্লোগানের মাধ্যমে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান। এরপর ছোট বোন শেখ রেহানাকে নিয়ে পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

পরে তিনি সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। এ সময় সশ্রস্ত্র বাহিনীর একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে। বিউগলে বেজে ওঠে করুণ সুর। এরপর সুরা ফাতেহা পাঠ করে বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী। শ্রদ্ধা নিবেদনের পর সরাসরি তিনি বঙ্গবন্ধু ভবনে চলে যান।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সহকারী ব্যক্তিগত কর্মকর্তা গাজী হাফিজুর রহমান, গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, গোপালগঞ্জ পৌর মেয়র শেখ রকিব হোসেন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সহসভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম প্রমুখ।



 

Show all comments
  • মোঃ আব্দুল মালেক ১২ আগস্ট, ২০২২, ৮:০০ পিএম says : 0
    মাননীয় প্রধান মন্ত্রী “জননেত্রী শেখ হাসিন “ আপনি যে কাজ করতেছেন তা আমি সত্যিকারে মনে করি উন্নয়নের কাজই করতেছেন। চিন্তা করবেন না আপনি আজীবন দেশ চালাতে পারবেন এবং আল্লাহ আপনাকে সুস্থ্য রাখবে। এটা আমার কথা না। মানুষের দোয়ায় ও ভোটে আবারও নির্বাচিত হবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ