Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমি কি বুড়ো হয়ে গেছি -বাবর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২২, ৩:২৭ পিএম

অনেক ক্রিকেটার লম্বা ক্যারিয়ারের আশায়, তিন ফরম্যাটের একটি ছেড়ে দেন! যেমন, টেস্টে অনিয়মিত বাংলাদেশের মোস্তাফিজুর রহমান ও মাহমুদুল্লাহ রিয়াদ। টি-টোয়েন্টি ছেড়ে দিয়েছেন তামিম ইকবাল। ইংল্যান্ডের বেন স্টোকস আর খেলবেন না ওয়ানডে ক্রিকেট।

তবে ভিন্ন মানসিকতায় পাকিস্তানের বাবর আজম। পাকিস্তান অধিনায়ক মনে করেন, চাপ বাড়লে ফিটনেসও বাড়াতে হবে। ঠাট্টার ছলে সাংবাদিকদের বলেছেন, তিনি বুড়ো হয়ে যায়নি।

৩ ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে আজ (শুক্রবার) নেদারল্যান্ডসের বিমানে চড়ার কথা পাকিস্তানের। তার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিন ফরম্যাটে খেলা চালিয়ে যাওয়ার কথা জানান বাবর আজম।

সেখানে এক সাংবাদিক প্রশ্ন করেন, ক্রিকেটীয় চাপ কমানোর জন্য কি দুই ফরম্যাট খেলা উত্তম কি না? উত্তরে বাবর বলেন, ‘এটি নির্ভর করে আপনার ফিটনেসের ওপর। আমার মনে হয় না, আমাদের কোনো দুই ফরম্যাটে আটকে যাওয়া উচিত।’

এরপর মজার ছলে ২৭ বছর বয়সী বাবর বলেন, ‘আপনার কী মনে হয়? আমি কি বুড়ো হয়ে গেছি? আমাকে দেখে কি বুড়ো মনে হয়? (হাসি) যদি খেলার চাপ বাড়ে তাহলে আমরাও ফিটনেস লেভেলের উন্নতি করব।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ