Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

নেছারাবাদে স্বামীর দুই হাতের কব্জি বিচ্ছিন্ন, স্ত্রীকে আটক করেছে পুলিশ

নেছারাবাদ(পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২২, ৩:৩২ পিএম

নেছারাবাদে মো: জাহারুল ইসলাম (৪৫) নামের এক দিনমজুর স্বামীর দুই হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় শুক্রবার ওই দিনমজুরের স্ত্রী মুর্শিদাকে আটক করেছে পুলিশ। শুক্রবার উপজেলার সুটিয়াকাঠি ইউনিয়নের বালিহারি গ্রামে ভোররাতে জাহারুলের বসত ঘরে এ ঘটনা ঘটে। শুক্রবার সকালে প্রতিবেশিরা জাহারলকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য জাহারুলকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। জাহারুল বালিহারী গ্রামের মৃতঃ আঃ মান্নানের পুত্র এবং দিন মজুরের কাজ করেন। জাহারুল দম্পত্তির দুইটি শিশু কন্যা সন্তান রয়েছে।

ওই দিনমজুর জাহারুলের আপন চাচা হারুন-অর-রশিদ বলেন, জাহারুল ও তার স্ত্রী একত্রে বসবাস করত। ভাতিজা জাহারুলের কব্জি কেটে তার স্ত্রী শুক্রবার সকালে বাড়ীর সবাইকে জানায়। পরে প্রতিবেশিদের সহায়তায় তাকে উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসি। ডাক্তার তার প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠিয়েছেন।

স্থানীয়রা জানান, পারিবারিক কলহের কারনেই ওই ঘটনা ঘটেছে।

এ বিষয় নেছারাবাদ (স্বরূপকাঠি ) থানার ওসি তদন্ত মোঃ সোলায়মান বলেন,জাহারুলের স্ত্রী মুর্শিদাকে জিজ্ঞাসাবাদ করতে থানায় আনা হয়েছে এবং আইনগত প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ