Inqilab Logo

বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ফুলবাড়ীর পল্লিতে জমিজমার জের ধরে মারপিট স্বামী-সন্তান সহ এক গৃহবধূ আহত

ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২২, ৩:৫১ পিএম

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পল্লিতে জমিজমার বিরোধ নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট,স্বামী-সন্তান সহ এক গৃহবধূ আহত হওয়ার অভিযোগ পাওয়া গিয়েছে।

এতে উপজেলার বেতদিঘি ইউনিয়নের রহমতপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে আতিয়ার (৫০) ও তার স্ত্রী ফেন্সি আরা এবং তাদের ছেলে ফাহিম হাসান (১৪) আহত হয়।

ঘটনাটি ঘটেছে গত ৯আগষ্ট উপজেলার বেতদিঘি ইউনিয়নের চিন্তামন মোড়ে। ঘটনায় পরেরদিন গত ১০আগষ্ট স্ত্রী ফেন্সি আরা বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

থানায় দায়েরকৃত অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার বেতদিঘি ইউনিয়েনের চিন্তামন এলাকার মৃত ইয়াহিয়ার ছেলে আরমান ও একই এলাকার রাজ্জাক এর ছেলে জাহাঙ্গীর আলমের সাথে আতিয়ার রহমানের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। গত ৯ আগষ্ট দুপুরে পূর্ব শত্রুতার জের ধরে চিন্তামন মোড়ে আতিয়ার রহমানের সাথে আরমানের বাকবিতন্ডা ঘটে।

কথাকাটাকাটির এক পর্যায়ে আরমান, আতিয়ার রহমানকে মারপিট করে জখম করে,খবর পেয়ে স্ত্রী ফেন্সি আরা ছুটে এলে,আরমান তাকেও মারপিট করে। এরপর জাহাঙ্গীর তার পরনের কাপড় ধরে টানাহেচড়া করে শীলতাহানির চেষ্টা করে এবং কিলঘুষি মারে। এসময় ফেন্সি আরার ছেলে ফাহিম হাসান এসে তাদের রক্ষার চেষ্টা করলে তাকেও আরমান মারপিট করে। পরে স্থানীয়দের বাধায় তাদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
এবিষয়ে কথা বললে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আশ্রাফুল ইসলাম জানান,অভিযোগ পেয়েছি,বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ