Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

গৌরীপুরে মোবাইল কোর্টে হিরোইনসহ একজন আটক, কারাদন্ড প্রদান

গৌরীপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২২, ৪:৩৩ পিএম

ময়মনসিংহে গৌরীপুরে ১১ আগস্ট (বৃহস্পতিবার) রাতে মোবাইল কোর্ট পরিচালনা করে হিরোইন সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে ০১ জনকে আটক করে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় উপজেলা পৌরসভাধীন নয়াপাড়া এলাকার মোঃ বাপ্পী চৌধুরীর পুত্র মোঃ আরাফাত চৌধুরী টগর (২৫) রাত ২১ঃ১০ টায় রামগোপালপুর বাসস্ট্যান্ড এলাকায় মিলনের দোকানের ভিতর থেকে ০৪ (চার) পুরিয়া হেরোইনসহ (যার আনুমানিক মূল্য ১০,০০০/-) ধৃত হয়। তাকে ঘটনাস্থলেই মোবাইল কোর্টে ০১ বছর ০৬ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৫,০০০/- টাকা অর্থদন্ড, অনাদায়ে আরো ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, হাসান মারুফ। তিনি জানান, মাদক দ্রব্যের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। সার্বিক সহায়তা ছিলেন গৌরীপুর থানার সাব-ইন্সপেক্টর মোঃ নাজমুল হাসান ও তার চৌকশ টীম । তিনি জানান গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। প্রয়োজনীয় আলামত সংরক্ষণ করার নির্দেশ প্রদান করা হয়।
সূত্র জানায়, টগরের বিরুদ্ধে মাদকের একাধিক মামলায় সে জামিনে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ