Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ফতুল্লায় চালক হত্যা করে অটো রিকশা ছিনতাই

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২২, ৫:৩৫ পিএম

চালককে ছুরিকাঘাতে হত্যার পর ব্যাটারি চালিত অটো রিকশা নিয়ে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১২ আগস্ট) ভোরে ফতুল্লায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের কাছে চাঁনমারী এলাকায় এ ঘটনা ঘটে।নিহত যুবকের নাম মো. দুলাল (২০)। সে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার আব্দুল খালেক মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের ২০০ গজ দূরে লিংক রোড থেকে ইসদাইর স্কুলের দিকে যেতে চাঁনমারী এলাকায় ভোর ৫টার সময় অজ্ঞাত দুর্বৃত্তরা এক ব্যাটারি চালিত রিকশা আটকে চালককে একাধিক ছুরিকাঘাত করেন। এতে ওই রিকশাচালক ঘটনাস্থলেই মারা যান। এরপর দুর্বৃত্তরা রিকশাটি নিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে নিয়ে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু জানান, আমরা মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রেরণ করেছি। ধারণা করা হচ্ছে রিকশা ছিনতাইয়ের জন্যই চালককে হত্যা করা হয়েছে। এ ঘটনায় হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। নিহতের পরিবারকে জানানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ