Inqilab Logo

বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

মতলবে কোস্টগার্ডের অভিযানে ৩ হাজার ৮’শ লিটার চোরাই ডিজেল জব্দ

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২২, ৮:৪৮ পিএম

চাঁদপুরের মেঘনা নদীতে অভিযান চালিয়ে ৩ হাজার ৮’শ লিটার চোরাই তেল (ডিজেল) জব্দ করেছে কোস্টগার্ড। আজ শুক্রবার (১২ আগস্ট) গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা নদীর দশানী লঞ্চঘাট এলাকায় এই বিশেষ অভিযান পরিচালনা করা হয়। কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন।
লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি জানান, গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর কোস্টগার্ড স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ানের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে দুটি পরিত্যাক্ত ঘর থেকে ৩ হাজার ৮’শ লিটার চোরাই ডিজেল তেল জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৪ লাখ ৩৩ হাজার ২’শ টাকা। চোরাই তেলের প্রকৃত মালিক খুঁজে না পাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।
তিনি আরো জানান, বর্তমানে বাংলাদেশে জ্বালানী তেলের সংকটময় মুহুর্তে এ ধরনের তেল চোরকারবারীদের বিরুদ্ধে বাংলাদেশ কোস্টগার্ডের অভিযান চলামান রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে। পরবর্তীতে জব্দকৃত ডিজেল তেল মোহনপুর নৌ-ফাঁড়িতে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ