Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে বাসচাপায় নিহত-২, আহত-৪

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২২, ৯:৪৪ পিএম | আপডেট : ১০:৩৫ পিএম, ১২ আগস্ট, ২০২২

ময়মনসিংহের ফুলপুরে বাসচাপায় অটোরিকশার চালকসহ দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। শুক্রবার (১২ আগস্ট) বিকাল সাড়ে ৪ টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের বাঁশাটি পশ্চিমপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের মেরীগাই গ্রামের হযরত আলীর ছেলে অটোরিকশার চালক মিজানুর রহমান (২৭) ও একই উপজেলার নগুয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মোজাহারুল ইসলাম (৩৭)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নকলা থেকে ছেড়ে আসা একটি অটোরিকশা শুক্রবার বিকালে ময়মনসিংহ-শেরপুর সড়কে ফুলপুর উপজেলার বাঁশাটি পশ্চিমপাড়া নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি অজ্ঞাত বাস অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে ৬ জন যাত্রী আহত হন। সাথে সাথে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফুলপুর ও নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অটোরিকশার চালক মিজানুর রহমান মারা যান। গুরুতর আহত অবস্থায় মোজাহারুল ইসলামকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অটোরিকশার চালক মিজান ও মোজাহারুল ইসলাম নামে এক যাত্রী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ