Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পর্যটকদের সাথে অসদাচরণ

বাস চালককে জরিমানা

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

পটুয়াখালীর কুয়াকাটায় পর্যটকদের সাথে অসদাচরণের অভিযোগে রুদ্র-তুর্জ নামের একটি বাসের চালককে দশ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শুক্রবার দুপুরে পটুয়াখালী জেলা সহকারী কমিশনার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট রুনাল্ট চাকমা কুয়াকাটা চৌরাস্তায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে এ জরিমানা করেন।

জানা যায়, রুদ্র-তুর্জ নামের একটি বাসে বরিশাল থেকে কয়েকজন পর্যটক কুয়াকাটার উদ্দেশ্যে টিকেট কাটে। কিন্তু ওই পর্যটকদের বাসে বসার জন্য সিট না দিয়ে দাঁড় করিয়ে নিয়ে আসে। এসময় পর্যটকরা বসার স্থান চাইলে তাদের সাথে খারাপ আচরণ করে বাসের চালক ও সুপারভাইজার। পরে কুয়াকাটায় পৌঁছে পর্যটকরা নির্বাহী ম্যাজিস্ট্রেটকে জানালে তিনি ওই বাসের চালক নুরুন্নবীকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

নিবার্হী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার রুনাল্ট চাকমা বলেন, পর্যটকদের অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে উপস্থিতিদের জিজ্ঞেস করলে ঘটনার সত্যতা পাই। এছাড়াও এই বাসে অন্য যাত্রিদের সাথেও খারাপ আচরণ করা হয়েছে তাই তাকে জরিমানার আওতায় নিয়ে আসা হয়।

জেলা প্রশাসকের নির্দেশে সার্বক্ষনিক পর্যটকদের সুবিধায় কুয়াকাটায় মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ