Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

মার্কিন অভিনেত্রী অ্যান হেচের বেঁচে থাকার আশা নেই : পরিবার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২২, ১০:৩৭ পিএম

মার্কিন অভিনেত্রী অ্যান হেচে বেঁচে থাকার আশা ক্ষীণ বলে তার পরিবার বলেছে। এই সপ্তাহের শুরুতে একটি গাড়ি দুর্ঘটনায় তার গাড়িতে আগুন ধরে এবং তিনি ঘোরতর আঘাতপ্রাপ্ত হন। তারা বলেন, তিনি কোমায় রয়েছেন এবং একটি গুরুতর অ্যানোক্সিক মস্তিষ্কের আঘাতপ্রাপ্ত, যখন মস্তিষ্ক অক্সিজেন নিতে পারে না। -বিবিসি

তারা বলেন, আমরা অ্যানের সুস্থতার জন্য সদয় শুভেচ্ছা এবং প্রার্থনার জন্য সবাইকে ধন্যবাদ জানাতে চাই এবং নিবেদিত কর্মী এবং দুর্দান্ত নার্সদের ধন্যবাদ জানাতে চাই।
তার গাড়ি গত সপ্তাহে লস অ্যাঞ্জেলেসের একটি দোতলা বাড়িতে বিধ্বস্ত হয়। পুলিশ শুক্রবার বলেছে যে, প্রাথমিক রক্ত পরীক্ষায় তার সিস্টেমে ড্রাগের উপস্থিতি প্রকাশ পেয়েছে। তবে হাসপাতালে দেওয়া কোনও পদার্থ বাতিল করার জন্য অতিরিক্ত পরীক্ষার প্রয়োজন ছিল। লস এঞ্জেলেস পুলিশ বিভাগ পিএ নিউজ এজেন্সিকে জানিয়েছে যে, ঘটনাটিকে একটি অপরাধমূলক ড্রাইভিংয়ে সংঘর্ষ হিসাবে তদন্ত করা হচ্ছে।

৫৩ বছর বয়সী দুই সন্তানের মা অ্যান ডনি ব্রাস্কো, সিডার র‌্যাপিডস এবং ১৯৯৮ সালের সাইকো রিমেকসহ বহু চলচ্চিত্রে অভিনয় করেছেন। তার অন্যান্য চলচ্চিত্র ক্রেডিটগুলির মধ্যে রয়েছে আই নো হোয়াট ইউ ডিড লাস্ট সামার, প্রোজ্যাক নেশন, আগ্নেয়গিরি এবং ছয় দিন, সেভেন নাইটস - যেখানে হ্যারিসন ফোর্ডের বিপরীতে তার তারকাকে দেখা গেছে। অন্য ওয়ার্ল্ডে অভিনয়ের জন্য ১৯৯১ সালে ডেটাইম এমি অ্যাওয়ার্ডে একটি নাটক সিরিজে তিনি অসামান্য কনিষ্ঠ অভিনেত্রীর জন্য মনোনীত হন।

তার অন্যান্য টিভি কাজের মধ্যে রয়েছে অ্যালি ম্যাকবিল, সেভ মি, আফটারম্যাথ, হাং, শিকাগো পিডিতে উপস্থিতি এবং গাছে পুরুষ। হেচে মার্কিন যুক্তরাষ্ট্রের স্ট্রিক্টলি কাম ড্যান্সিংয়ের সমতুল্য ড্যান্সিং উইথ দ্য স্টারস-এও অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ