Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আগস্ট আসলেই বিএনপি জামায়াত ষড়যন্ত্রে লিপ্ত হয়

কালকিনিতে আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, ‘আগস্ট মাস আসলেই বিএনপি জামায়াত হত্যার ষড়যন্ত্রে লিপ্ত হয়। আগস্ট মাসে জিয়াউর রহমান ও মোস্তাক গংরা জাতির পিতা ও তার পরিবারের লোকজনদের যেভাবে নির্মম ও নিষ্ঠুরভাবে হত্যা করেছে পৃথিবীতে এমন নৃশংসতা হয়েছে কিনা জানিনা। বিএনপি জামায়াত হল খুনির দল।’

গতকাল শুক্রবার সকালে কালকিনির নিজ বাসভবনে উপস্থিত স্থানীয় দলীয় নেতাকর্মী ও সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি একথা বলেন। তিনি বিএনপি জামায়াতকে অপশক্তি আখ্যায়িত করে আরো বলেন, ‘এই অপশক্তিরা আন্দোলন সংগ্রামের নামে নানাভাবে অপপ্রচার ও মিথ্যাচার করে দেশের মানুষদের বিভ্রান্ত করতে চায়। কিন্তু বাংলাদেশের মানুষ এখন যেহেতু বিএনপি জামায়াতের অপপ্রচার ও মিথ্যাচারে সায় দেয়না এবং তাদের সমর্থন করেনা বিধায় তারা আন্দোলনের ডাক দিলে জনগণ জনস্বার্থেই তাদের প্রত্যাখ্যান করছে।’ এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক তাহমিনা সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল আলম খোকন বেপারী, ডাসার উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সৈয়দ সাখাওয়াত হোসেন, কালকিনি পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন হাওলাদারসহ স্থানীয় নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগস্ট আসলেই বিএনপি জামায়াত ষড়যন্ত্রে লিপ্ত হয়
আরও পড়ুন