Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪
শিরোনাম

বিমানে ইনস্টাগ্রাম তারকার সুখটান!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

তারকারা সব পারে! সম্ভবত এমন বার্তাই দিতে চেয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় ভারতীয় তারকা ববি কাটারিয়া। কয়েক মাস আগে বিমানে চিৎ হয়ে শুয়ে ধূমপান করে তিনি তাক লাগিয়ে দেন! ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।
তার এই কাজকে আপামর জনতার পছন্দ হয়নি। সকলের বক্তব্য, নিয়ম সবার জন্য। তারকা হয়ে কেউ মাথা কিনে নেয়নি। কেন্দ্রীয় মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া বলেছেন, ঘটনার তদন্ত হচ্ছে এবং ব্যবস্থা নেওয়া হবে।
ইনস্টাগ্রাম তারকা ববি কাটারিয়া গুরগাঁওয়ের বাসিন্দা। জানা গেছে, তিনি বিমানে সুখটান দেন চলতি বছরের জানুয়ারি মাসের ২৩ তারিখে। ওইদিন স্পাইস জেটের একটি বিমানে দুবাই থেকে নয়াদিল্লি আসেন। সেই সময়েই বিমানের সিটে আধশোয়া হয়ে ধূমপান করেন। ওই ভিডিও নিজের ইনস্টাগ্রাম ও ফেসবুক পেজে পোস্ট করেন। পরে অবশ্য ভিডিও ডিলিট করে দেওয়া হয়।
ওই ভিডিওই নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এদিকে নিজের অন্যায় কাজ নিয়ে আশ্চর্য সাফাই দিয়েছেন ইনস্টাগ্রাম তারকা। বিমানে ধূমপান করার ভিডিও নিয়ে শোরগোল হচ্ছে দেখে ববি কাটারিয়া কার্যত অবাক। তার মতে সংবাদমাধ্যম বিষয়টিকে নিয়ে বাড়াবাড়ি করছে। আর তা করা হচ্ছে টিআরপি বাড়ানোর জন্যে। সূত্র : রিপাবলিক ওয়ার্ল্ড, ফাস্টপোস্ট।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমানে ইনস্টাগ্রাম তারকার সুখটান!
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ