Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

পুলিশ লেখা মোটরসাইকেলে ঘুরে প্রতারণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

পুলিশ পরিচয়ে চোরাই মোটরসাইকেল বিক্রির অভিযোগে এক প্রতারককে গ্রেফতার করেছে ডিবি। গ্রেফতারকৃতের নাম মো. পলাশ সরকার ওরফে নাজমুল। ওয়ারী বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. শামসুল ইসলাম বলেন, গতকাল শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে যাত্রাবাড়ীর জনপথ মোড়ে পুলিশ পরিচয়ে চোরাই মোটরসাইকেল কেনাবেচার জন্য অবস্থান করছে প্রতারক চক্র। এ সংবাদের ভিত্তিতে ডিবির একটি টিম সেখানে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোর চক্রের সদস্যরা পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ পলাশ সরকারকে একটি মোটরসাইকেলসহ গ্রেফতার করে। তার সহযোগী একটি কালো রঙের মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে পলাশ জানিয়েছে, পুলিশ পরিচয়ে তিনি পুলিশের ব্যবহৃত সাদা জংসেন মোটরসাইকেলটি নিজে ব্যবহার করতেন।
এছাড়া বিভিন্ন ধরনের প্রতারণামূলক কাজ করাসহ পুলিশ পরিচয়ে চোরাই মোটরসাইকেল বিক্রি করতেন। অভিযানে দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। ইংরেজি অক্ষরে ‘পুলিশ’ লেখা একটি সাদা রঙের জংসেন মোটরসাইকেল, যার রেজিস্ট্রেশন নম্বর- ঢাকা মেট্রো-হ-১৪-৪২১৭।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ