Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪
শিরোনাম

ডিএনসিসির ১০ গাড়িচালকের নিয়োগ বাতিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ১০ গাড়ি চালকের নিয়োগ বাতিল করা হয়েছে। অস্থায়ী ভিত্তিতে ভারী গাড়ি চালক (শিক্ষানবিশ) হিসেবে নিয়োগ করা ১০ জন গাড়িচালকের তথ্যগত গরমিলের প্রমাণ পাওয়ায় তাদের নিয়োগ আদেশ বাতিল করেছে ডিএনসিসি। গতকাল শুμবার ঢাকা উত্তর সিটি করপোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে। ইতোমধ্যে ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক ওই ১০ জনের নিয়োগ আদেশ বাতিল করেছেন।
ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানিয়েছেন, অস্থায়ী ভিত্তিতে ভারী গাড়িচালক (শিক্ষানবিশ) হিসেবে নিয়োগকৃত ১০ জন চালকের তথ্যগত গরমিল থাকায় নিয়োগ আদেশের শর্ত ১(৫) ও ১(চ) মোতাবেক তাদের জন্য প্রযোজ্য নিয়োগ আদেশ বাতিল করা হয়েছে। এছাড়া ঢাকা উত্তর সিটি করপোরেশনের অন্য কোনো কাজে তাদের সম্পৃক্ত করা যাবে না। যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। নিয়োগ আদেশ বাতিল হওয়া ওই ১০ ভারী গাড়িচালকদের মধ্যে রয়েছেন আয়নাল হোসেন, সোহেল রানা, রাসেল হোসেন, দিদার মোহাম্মদ হেলাল, আরিফ হোসেন, আবুল বাসার, মাসুদ রানা, আনিচুর রহমান, মো. ইব্রাহিম এবং শাহাদাত হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ