Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

খুলনায় পারিবারিক কলহে স্বামীর পুরুষাঙ্গ কর্তন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২২, ১১:৪৫ পিএম

পারিবারিক কলহের জেরে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। আজ শুক্রবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে অস্ত্রোপচারের পর স্বামীর অবস্থা শংকামুক্ত হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) দিবাগত গভীর রাতে খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার গজেন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ১০ বছর আগে ডুমুরিয়া উপজেলার গজেন্দ্রপুর গ্রামের আশরাফ আলী শেখের পুত্র তৈয়েবুর রহামানের সাথে রাবেয়ার বিয়ে হয়। পেশায় তৈয়ব স্থানীয় বাজারের একজন কাঁচামাল বিক্রেতা। তাদের ঘরে দু’টি সন্তান রয়েছে। কয়েক বছর যাবত তাদের মধ্যে কলহ চলছিল। বুধবার বিকেলে দ্বন্দ্ব চরম পর্যায়ে চলে গেলে স্ত্রী রাবেয়াকে মারধর করে তৈয়ব। পরে স্ত্রীও তাকে মারধর করে। স্বামীকে উচিত শিক্ষা দেওয়ার জন্য পরিকল্পনা করতে থাকেন রাবেয়া। পরদিন বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে স্ত্রী ও সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়েন তৈয়ব। রাত ১২ টার দিক ঘুম থেকে উঠে স্ত্রী রাবেয়া ধারালো ব্লেড দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কর্তন করেন। গভীর ঘুমে আচ্ছন্ন স্বামী চিৎকার করতে থাকেন। চিৎকার শুনে প্রতিবেশীরা উদ্ধার করে চিকিৎসার জন্য গল্লামারী রাইসা ক্লিনিকে ভর্তি করে। অবস্থার অবনতি হলে আজ শুক্রবার বিকালে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসক অস্ত্রপ্রচার করেন। তৈয়বের খালাতো ভাই এনামুল হক বলেন, শুক্রবার রাতে খুমেক হাসপতালে তার অপারেশান সম্পন্ন হয়েছে। জখম আর একটু হলে ক্ষতির পরিমাণ বেশী হত।
ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া বলেন, থানায় কেউ কোন অভিযোগ দেয়নি। আহত ব্যক্তি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিযোগ আসলে তিনি ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ